সেলফ প্রটেক্ট অ্যাপ ডাউনলোড করুন

সেলফ প্রোটেক্ট অ্যাপ

নাগরিক নিরাপত্তা অ্যাপ

আপনি কি কোন বিপদে পড়েছেন বা আপনার নিকটে কি কেউ বিপদে পড়েছে বা আপনার নিকটে কি কোন অপরাধ সংঘটিত হয়েছে, এইরকম পরিস্থিতিতে কিংবা আপনি কি (যে কোন জরুরী মুহূর্তে ) আপনার পরিবারের সদস্যদের বা কোন বন্ধু বা আপনজনের অবস্থান শনাক্ত করতে চান, তাহলে আপনার জন্য সেলফ প্রোটেক্ট অ্যাপ হতে পারে একটি আদর্শ সমাধান। সেলফ প্রোটেক্ট অ্যাপ এমনই একটি অ্যাপ যার মাধ্যমে আপনি যে কোন জরুরী মুহূর্তে আপনার নিকটস্থ বন্ধু বা আপনজনের কাছে এবং নিকটস্থ আইন প্রয়োগকারী সংস্থার কাছে  আপনার বিপদের সংবাদ মুহূর্তেই পৌছে দিতে পারবেন।

সেলফ প্রোটেক্ট অ্যাপ এর মাধ্যমে আপনি যে যে সেবা পেতে পারেন তার একটি তালিকা নিম্নে দেওয়া হলঃ

  • আপনি নিজে যে কোন ধরনের বিপদ বা দুর্ঘটনার শিকার হলে 
  • আপনার নিকটে অন্য কেউ বিপদ বা দুর্ঘটনার শিকার হলে 
  • যে কোন (ব্যক্তি বা প্রতিষ্ঠানের) বিরুদ্ধে যে কোন অভিযোগ করতে চাইলে 
  • আপনার পরিবার ও আপনজনের অবস্থান শনাক্ত করতে চাইলে (জরুরী মুহূর্তে)
  • যে কোন অপরাধ বা দুর্ঘটনার তথ্য দিতে চাইলে

এক কথায়, সেলফ প্রোটেক্ট অ্যাপ আপনাকে ২৪ ঘন্টা সুরক্ষিত রাখতে সাহায্য করবে।

তাই যেকোনো দূর্ঘটনায় আপনার আপন জন এবং আইন প্রয়োগকারী সংস্থা ( ১২ এপিবিএন -আর্মড পুলিশ ব্যাটালিয়ন) এর কুইক রেসপন্স টিমের সাপোর্ট পেতে আপনার মোবাইল ফোনে এখনই ইন্সটল করুন সেলফ প্রোটেক্ট অ্যাপ এবং অন্যকেউ উৎসাহিত করুন ।


অর্জন

1860
2088
1643

উল্লেখযোগ্য ফিচার সমূহ

সেলফ প্রটেক্ট অ্যাপের মূল ফিচার সমূহ নিচে উল্লেখ করা হলঃ

এসওএস

সেলফ প্রোটেক্ট অ্যাপে থাকা এসওএস বাটনে প্রেস করার মাধ্যমে অ্যাপের একজন ব্যবহারকারী তার বর্তমান অবস্থান সহ বিপদের মুহূর্তের খবর নিকটস্থ আইন প্রয়োগকারী সংস্থা ও অ্যাপে (আগে থেকে যুক্ত করা) বন্ধুদের কাছে দ্রুত সময়ের মধ্যে গোপনীয়তার সাথে এসএমএস ও অ্যাপের নোটিফিকেশনের মাধ্যমে জানাতে পারে।

হেল্প মি

সেলফ প্রোটেক্ট অ্যাপে থাকা হেল্প অপশন প্রেস করার মাধ্যমে অ্যাপের একজন ব্যবহারকারী তার বর্তমান অবস্থান সহ বিপদের মুহূর্তের খবর (ভুক্তভোগী, সন্দেহভাজন, হারানো সম্পদ সহ ঘটনার বিবরন বিস্তারিত আকারে) নিকটস্থ আইন প্রয়োগকারী সংস্থা ও অ্যাপে (আগে থেকে যুক্ত করা) বন্ধুদের কাছে দ্রুত সময়ের মধ্যে গোপনীয়তার সাথে এসএমএস ও অ্যাপের নোটিফিকেশনের মাধ্যমে জানাতে পারবেন।

হেল্প আদার

সেলফ প্রোটেক্ট অ্যাপে থাকা হেল্প আদার অপশন প্রেস করার মাধ্যমে অ্যাপের একজন ব্যবহারকারী অন্য যে কোন কারো বিপদের বর্তমান অবস্থান সহ বিপদের মুহূর্তের খবর (ভুক্তভোগী, সন্দেহভাজন, হারানো সম্পদ সহ ঘটনার বিবরন বিস্তারিত আকারে) নিকটস্থ আইন প্রয়োগকারী সংস্থা ও অ্যাপে (আগে থেকে যুক্ত করা) বন্ধুদের কাছে দ্রুত সময়ের মধ্যে গোপনীয়তার সাথে এসএমএস ও অ্যাপের নোটিফিকেশনের মাধ্যমে জানাতে পারবেন।

কমপ্লেইন

সেলফ প্রোটেক্ট অ্যাপে থাকা কমপ্লেন বাটনে প্রেস করার মাধ্যমে ব্যবহারকারীরা সহজেই সামনে ঘোটে যাওয়া অপরাধ বা ঘটনাগুলি সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে অভিযোগ বা রিপোর্ট করতে পারে,যা সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে দ্রুত সৃষ্ট পরিস্থিতি মোকাবেলায় প্রয়োজনীয় ব্যবস্থা নিতে সহায়তা করবে। যার মাধ্যমে ব্যাবহারকারিরা তাদের নিজের বা সামনে ঘোটে যাওয়া যে কোনো অপরাধ সম্পর্কে অভিযোগ করতে পারবে।

সর্বশেষ ইভেন্ট

সংবাদপত্রের খবর

টেলিভিশন কর্মসূচী